স্টাফ করেসপন্ডেন্ট।।ক্যাপিটালমার্কেট২৪.কম

ডিসেম্বর ৬, ২০১৯

বিয়ের পিঁড়িতে বসছেন মিথিলা-সৃজিত!

প্রেমের পাঠ চুকিয়ে এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের বাংলা সিনেমার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা! শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় কলকাতায় রেজিস্ট্রি করে তারা একে অপরকে সারাজীবনের জন্য আপন করে নেবেন।

সৃজিত-মিথিলার বরাত দিয়ে শুক্রবার এমন খবর প্রকাশ করেছে পশ্চিমবঙ্গের পত্রিকা ‘এই সময়’। ‘আজ বিয়ে করছেন সৃজিত’ শিরোনামে খবরটি তারা প্রিন্ট ভার্সনে প্রকাশ করেছে।

প্রকাশিত খবরে বলা হয়েছে, বিয়ের জন্য মিথিলার বাবা-মা ও পরিবারের সদস্যরা কলকাতায় গিয়েছেন। মিথিলার মেয়ে আইরাও সঙ্গে রয়েছে। আর সৃজিতের পক্ষ থেকে বিয়ের সময় উপস্থিত থাকবেন টলিউড তারকা রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অপুপম ও পিয়া।

বিয়েতে সৃজিত পরবেন পাঞ্জাবি ও মিথিলা গায়ে জড়াবেন লাল জামদানি।বিষয়টি নিয়ে মিথিলার মোবাইলে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।মিথিলা-সৃজিতের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। তবে দু’জন সম্পর্কটাকে বরাবরই বন্ধুত্ব বলে দাবি করে আসছিলেন। এবার সব জল্পনার অবসান ঘটিয়ে নাকি বিয়ে করছেন তারা।

এর আগে ভারতীয় আরেকটি সংবাদমাধ্যম জানায় নতুন বছরের ২২ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।বন্ধুদের একটি অনুষ্ঠানে মিথিলা ও সৃজিতের প্রথম দেখা হয়। এরপর থেকে তারা নিয়মিত ফেসবুকের মাধ্যমে যোগাযোগ রাখতে শুরু করেন। সেখান থেকেই তৈরি হয় তাদের ঘনিষ্ঠতা।

সৃজিতের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে অর্ণবের একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের জন্য কলকাতাও গিয়েছেন মিথিলা।২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে একমাত্র কন্যা আইরা তেহরীম খান। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।