ডেস্ক।।ক্যাপিটালমার্কেট২৪.কম

আগস্ট ২৬, ২০১৮

বিস্ফরন মোবাইল ,ঝলসে গেল হাত-পা

বর্তমান সময়ে মোবাইল ফোন ছাড়া একটা মুহূর্তও ভাবা যায় না। একটা দিনও আমাদের মোবাইল ছাড়া চলে না। কিন্তু এই মোবাইল থেকেই ঘটে নানারকম বিপত্তি। কখনও সেলফি তুলতে গিয়ে দুর্ঘটনা। কখনও ফোন কানে কথা বলতে বলতে হাঁটতে হাঁটতে দুর্ঘটনা। শুধু তাই নয়। ফোন থেকে ঘটতে পারে আরও অনেক বিপদ।

এই যেমন ফোন ফেটে গিয়ে গুরুতর জখম হলেন এক যুবক। হ্যাঁ, এঘটনা নতুন নয়। মাঝে মাঝেই এরকম ফোন ফেটে যাওয়ার খবর শিরোনামে আসে। এবার ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানে। জানা গেছে, ফোনটি বেশ নামী, দামি কম্পানির-ই ছিল।কালনার ডাঙা পাড়ার বাসিন্দা জাবের মণ্ডল।

পেশায় তাঁতি। বছরখানেক আগে অনলাইনে ফোন কেনেন জাবের। দাম দিয়ে বেশ নামী কম্পানির-ই মোবাইল কিনেছিলেন তিনি। জাবের জানিয়েছেন, এদিন বাজার যাওয়ার সময় মোবাইলটি পকেটে নেন তিনি। কালনা রেল লাইনের সামনে বাজার। বাজারের কাছাকাছি পৌঁছনোর পরই হঠাত্ বিকট একটা শব্দ। সঙ্গে পায়ে প্রচণ্ড জ্বালা অনুভূত হয়।

কোনওমতে মোবাইলটি পকেট থেকে বের করার পর দেখা যায়, সেটি ফেটে গেছে। মোবাইল ফেটে ঝলসে গেছে তাঁর ডান পায়ের উপরের অংশ। পুড়ে যাওয়া ফোনটি হাত দিয়ে বের করতে গিয়ে ঝলসে যায় জাবেরের ডান হাতের আঙুলও। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন জাবের। কালনা মহকুমা হাসপাতালে তাঁর প্রাথমিক চিকিত্সা হয়। এদিকে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে স্থানীয় বাসিন্দাদের মনে। আতঙ্কে ফোনের ব্যবহার-ই বন্ধ করে দিয়েছেন গ্রামের মানুষ।