আর্ন্ত জাতিক খবর।। ঢাকাপ্রেস

ফেব্রুয়ারি ১৯, ২০১৮

ধর্মীয় পরামর্শক বিয়ে ইমরান খানের

আবারও বিয়ে করলেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও তেহরিক ই ইনসাফ (পিটিআই) এর চেয়ারম্যান ইমরান খান। সদ্য বিয়ে করা বুশরা মেনকা বিবি নামে পিটিআই প্রধানের ‘ধর্মীয় উপদেষ্টা’র দায়িত্বে ছিলেন। বুশরা স্থানীয়ভাবে দপিংকি পীর’ হিসেবে পরিচিত।

ক্রিকেট থেকে অবসরের পর পাকিস্তানের রাজনীতির মাঠে নেমে পড়েন ইমরান। গড়েন তেহরিক-ই-ইনসাফ নামের দল। ক্রিকেট মাঠের পর রাজনীতির মাঠ দাপট দেখানো এই তারকা এবার বিয়ে করলেন বুশরা মানেকাকে। জানা যায় ইমরানের নতুন স্ত্রী পীর পরিবারের মেয়ে।

ইমরান খানের বিয়ের খবর নিশ্চিত করেন, পাকিস্তানের অন্যতম বিরোধী দল তেহরিক-ই-ইনসাফ পার্টির (পিটিআই) মুখপাত্র ফাওয়াদ চৌধুরী।তিনি বলেন, লাহোরে বুশরার ভাইয়ের বাড়িতে একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিবাহ সম্পন্ন হয়।

কয়েক সপ্তাহ ধরেই উপমহাদেশের বিভিন্ন সংবাদমাধ্যমে ইমরানের বিয়ে নিয়ে নানা মুখরোচক খবর প্রকাশ হয়ে আসছিল। বিয়ের বিয়ষটি নিয়ে জল্পনা উস্কে দিয়েছিলেন ইমরান নিজেও। আর রোববার বিয়ের পর সেই খবরের গল্পই যেন সত্যি হয়ে উঠলো।

ব্রিটিশ পরিবারের জেমাইমমা গোল্ডস্মিথ ছিলেন ইমরান খানের প্রথম স্ত্রী। ইমরানের সঙ্গে ১৯৯৫ সালে তার বিয়ে হয়েছিল। তবে ২০০৪ সালের ২২ জুন তাদের বিচ্ছেদ হয়। পরে ২০১৫ সালে দ্বিতীয় স্ত্রী হিসেবে রিহাম খানকে ঘরে তুললেও, সেই বিয়ে মাত্র ১০ মাস টিকেছিল।

ইমরানের তৃতীয় স্ত্রী বুশরার বয়স চল্লিশের ঘরে।সম্প্রতি আগের স্বামীর খাওয়ার ফরিদ মানেকার সঙ্গে বুশরার বিচ্ছেদ হওয়ার পর তৃতীয় স্ত্রী হিসেবে তাকে ঘরে আনেন ইমরান।